আইভীর পরা শাড়িটি শামীমের দেয়া ছিল না!

সংসদ সদস্য শামীম ওসমানের উপহারের শাড়ি পেয়ে খুশি নাসিকের মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। শুক্রবার সংবাদ সম্মেলনে শামীম ওসমান জানান, তিনি তার ‘ছোট বোন’ আইভীকে উপহারস্বরূপ দুটি শাড়ি দেবেন।

পরে মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন ওই উপহার আইভীর হাতে তুলে দেন। আইভী বলেন, ‘শাড়ি পেয়েছি। বড় ভাই শামীম ওসমানকে ধন্যবাদ। ’ এখন অপেক্ষা আইভী কবে শামীম ওসমানকে শুভেচ্ছা স্বরুপ কিছু পাঠাবেন। এর আগেও আইভীর বাড়িতে ফুল পাঠিয়েছিলেন শামীম। কোনো জবাব মেলেনি। গত মাসেও দুই দফা খুদে বার্তা পাঠিয়ে উত্তর পাননি শামীম।

এদিকে আইভীর ঘনিষ্ঠরা জানান, শামীমের দেওয়া শাড়ি পরেছেন আইভী— এ রকম একটি ছবি গতকাল ফেসবুকে আপলোড করা হয়। ছবিটি ভুয়া। ওটা শামীমের দেয়া শাড়ি ছিল না। গত ২৪ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার দিনও আইভী একই রকম একটি শাড়ি পরেছিলেন। গতকাল সকালে আইভী বেগুনি রঙের শাড়ি পরে বের হন।

গতকাল দিনভর আইভী ছিলেন গণসংযোগে। তখন তাকে শামীমের দেওয়া শাড়ি পরিহিত অবস্থায় দেখা যায়নি। শাড়ি উপহার প্রসঙ্গে সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেছিলেন, ‘আমার ছোট বোন এটি পরে বিভিন্ন এলাকায় গিয়ে যখন প্রচারণা করবেন তখন তার মনে পড়বে তার বড় ভাই সঙ্গে না থাকলেও তার দোয়া সঙ্গে আছে।’

শনিবার বিকালে মেয়র প্রার্থী আইভী বলেন, “শাড়ি পেয়েছি। এ জন্য তাকে (শামীম) ধন্যবাদ জানাই। তবে ওই শাড়ি এখনও পরা হয়নি।” ভোটের প্রচারে এদিন দিনভর আইভীকে সবুজ ও বেগুনি রংয়ের একটি তাঁতের শাড়িতে দেখা গেছে।

তবে একটি ফেইসবুক একাউন্ট থেকে শামীম ওসমানের ‘দেওয়া শাড়ি পরা’ আইভীর একটি ছবি ছড়িয়ে পড়েছে; যাতে বলা হয়েছে, ‘বড় ভাইয়ের’ দেওয়া শাড়ি পরে প্রচারে নেমেছেন তিনি। আইভীর ঘনিষ্ঠরা জানান ওটা শামীমের দেয়া শাড়ি নয়।

এদিকে শামীম ওসমানের নামে খোলা একটি ফেইসবুক একাউন্ট থেকে স্ট‌্যাটাস দেওয়া হয়- “তুমি মনে রাখবা, সংসদ সদস্য হিসেবে সরাসরি প্রচারণায় অংশগ্রহণ করতে না পারলেও সর্বক্ষণ তোমার বড় ভাই ছায়ার মতো তোমার সঙ্গী হয়ে আছে…… এগিয়ে যাও….খেলা হবে।”






Related News

  • যৌনসেবায় রোবট!
  • যে চার ধরনের ফেসবুক পোস্ট দিলে আপনি গ্রেপ্তার হবেন
  • সাড়ে ৯ মাসের মধ্যে সর্বনিম্নে চলে এসেছে স্বর্ণের দাম!
  • স্ত্রীকে যৌন উত্তেজিত করার জন্যে যা আপনাকে জানতেই হবে… না জানলে মিস
  • যে যে লক্ষণ দেখে বুঝবেন আপনি কিংবা আপনার প্রিয়জন বিষণ্ণ রয়েছেন
  • কাশ্মীরে হামলায় ফের ভারতীয় সেনা নিহত
  • মধু ও দুধ একসঙ্গে খেলে কী হয়
  • ভয় দেখিয়ে দুই স্কুলছাত্রীকে দিনের পর দিন ধর্ষণ